রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী-মামুন রানা

আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী-মামুন রানা

 

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি: দৈনিক ঢাকার কন্ঠ নিউজ

 

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ৭নং মাসকা ইউনিয়নে সামনে আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দুয়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মামুন রানা খান পাঠান এলাকার জনগনের উন্নয়নে কাজ করার অভিমত প্রকাশ করেন। আওয়ামী লীগ পরিবারের সদস্য ও একনিষ্ঠ একজন মুজিব সৈনিক হিসাবে মাদক নির্মূলের মাধ্যমে এলাকার আপামর জনগনের মতামতের ভিত্তিতে ইউনিয়নের প্রতিটি সমস্যার সমাধানে এগিয়ে যেতে চান তিনি। তার মতে, ৭নং মাসকা ইউনিয়নের জনগন আমার পাশে থেকে ভোটের মাধ্যমে আমাকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে আমি মাসকা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসাবে সকলের সামনে তুলে ধরতে চাই।

এ ইউনিয়নের জনগন তার পাশে ছিল, আছে ও শেষ পর্যন্ত থাকবে বলেও তিনি আশা করেন।

জানা যায়, উপজেলার মাসকা ইউনিয়নের উন্নয়নে বিভিন্নভাবে কাজ করে আসছেন। কর্মজীবনে তিনি একজন বিজ্ঞ এডভোকেট ও রাজনৈতিক ব্যক্তিত্ত। ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সাথে জড়িত ছিলেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে তিনি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ সৈনিক হিসাবে কাজ করে আসছেন। তিনি মাসকা ইউনিয়নের প্রতিটি কৃষকের প্রতিনিধি হয়ে কাজ করতে চান।

মাসকা ইউনিয়নের একাধিক ভোটাররা জানান, মামুন রানা খান পাঠান একজন স্পষ্টবাদী ও সদালোপী মানুষ। অতিরিক্ত লোভ বা চাহিদা তার মধ্যে নেই। সে বিভিন্ন সময়ে এলাকার উন্নয়নে ব্যক্তিগতভাবে সহযোগীতা করে থাকেন। তার নিকট যে কোন সমস্যা নিয়ে গেলে তিনি তা মনোযোগ সহকারে
শোনেন ও সমাধানের চেষ্টা করে থাকেন। এরকম লোক চেয়ারম্যান হিসাবে আসলে এলাকার মানুষ উপকৃত হবে।

মাসকা ইউনিয়নের সাধারণ ভোটাররা বলেন, চেয়ারম্যান প্রার্থী মামুন রানা খান পাঠান এই মহামারী করোনার সময়েও নিজের জীবনের মায়া ত‍্যাগ করে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে উনার সাধ‍্যমত।

তিনি চেয়ারম্যান হলে আমাদের মাসকা ইউনিয়নবাসী একজন আশ্রয় দাতা পাবে যার প্রমাণ তিনি দেখিয়েছেন ভরা করোনা কালে।

চেয়ারম্যান প্রার্থী মামুন রানার জন‍্যে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের সাধারণ জনগণের একটাই দাবি তিনি যেন মামুন রানাকে নৌকা প্রতিক দিয়ে আমাদের মাঝে পাঠান।

চেয়ারম্যান প্রার্থী মামুন রানা খান পাঠানের সাথে কথা হলে তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত দলীয় ও ব্যক্তিগত ভাবে এই এলাকার আওয়ামীলীগ সরকারের উন্নয়নের স্বার্থে একাত্বতা ঘোষণা করে আপামর জনসাধারণের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি।

আমি সবসময় আমার এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছি। এখানকার বেশিরভাগ মানুষ কৃষক। এলাকার জনগন আমাকে চাইলে আমি সামনে আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। সর্বপরি তিনি এই এলাকার সাধারণ মানুষ ও ভোটারদের প্রাণের দাবী মেটাতে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পেলে মাসকা ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে শতভাগ জয় লাভের আশার কথা জানিয়ে সংশ্লিষ্ট সকলের দোয়া, আশির্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।

 

সোহেল খান দূর্জয়
নেত্রকোনা প্রতিনিধি
২৭.০৯.২০২১

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com